About Us

আমরা বিগত পাঁচ বছর ধরে ইউরোপ, মধ্যপ্রাচ্য সহ বিভিন্ন দেশে ১০০% কাজের নিশ্চয়তা দিয়ে প্রবাসী কর্মী নিয়োগ দিয়ে আসছি। কাজের গুনগত মান এবং কাজের গতি নিয়ে কেউ আজ পর্যন্ত প্রশ্ন তুলতে পারেনি। বাংলাদেশে একমাত্র আমরাই দ্রুত সময়ের মধ্যে নির্ভেজাল ভাবে ইউরোপ শ্রমিক প্রেরণ করে থাকি। 

আপনি যদি প্রবাসে আপনার ক্যারিয়ার গড়ে তুলতে চান তাহলে দেড়ি না করে এখনি আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা দ্রুত সময়ের মধ্যে আপনার পছন্দের কাজ ও দেশে কর্ম নিশ্চিত করে আপনার ভিসাসহ সকল প্রয়োজনীয় কাগজপত্র ব্যবস্থা করে বৈধভাবে ফ্লাইট নিশ্চিত করব। 

আমাদের অঙ্গীকার

প্রবাসীদের কিছু কথা..

5/5
আমি ২০১৯ সালে আবরার ট্রাভেলস এজেন্সির মাধ্যমে মাত্র ২ মাস ১৫ দিনের ব্যবধানে সৌদিতে কন্সট্রাকশন কাজে নিয়োগ প্রাপ্ত হয়েছিলাম। প্রবাসে এসে আমি আমার নিয়োগকৃত কাজ সঠিকভাবে বুঝে পেয়েছি। আবরার ট্রাভেল এজেন্সির মাধ্যমে প্রবাসে এসে আমি ও আমার পরিবার অনেক খুশি। আমি চাই আপনারাও এই এজেন্সির মাধ্যমে প্রবাসে নিজেদের ক্যারিয়ার গড়ার সুযোগ নিবেন।
Atif Islam Prince
Saudi Arabia
5/5
আমি মোহাম্মদ বায়জীদ ইসলাম হোম ডিস্ট্রিক্ট ঢাকা, আমি বিগত ২০১৮ সালে আবরার ট্রাভেলস এজেন্সির মাধ্যমে কাতারে প্রবাস জীবন শুরু করি। আমি অনেক হত দরিদ্র পরিবারের সন্তান। বাংলাদেশে কোন কিছু করতে না পারায় আমি আবরার ট্রাভেলস এজেন্সির সাথে যোগাযোগ করি। উনারা আমাকে কাতারে ক্লিনার ভিসায় প্রবাসে আসার পরামর্শ দেন। আমি তাদের পরামর্শ মোতাবেক আমার পাসপোর্ট জমা দিয়ে খুব দ্রুত সময়ের মধ্য কাতারে এসে কাজে নিযুক্ত হই। আলহামদুলিল্লাহ এখন আমি ভালো আছি। আমি আমার জায়গা থেকে সকলকে বলব যারা প্রবাসে নিজেদের জীবন সাফল্যমন্ডিত করতে চানা। তারা দেরি না করে দ্রুত যোগাযোগ করুন আবরার ট্রাভেলস এজেন্সির সাথে। আর নিশ্চিত ও সুন্দর ক্যারিয়ার গড়ে তুলুন প্রবাসে।
Mohammad Bayzid Islam
Qatar

আমাদের পরিকল্পনা

আমরা সর্বদা চেষ্টা করি আপনাদের সফলতা। তাই আমরা আমাদের সর্বোচ্চ অভিজ্ঞতা দিয়ে আপনার প্রবাশ জীবন সুন্দর ও সাফল্য মণ্ডিত করতে সাহায্য করব।

আপনার প্রবাশ জীবন সুন্দর ও সাফল্যমন্ডিত হউক এটাই আমাদের একমাত্র লক্ষ্য।

আপনি যে দেশেরই প্রবাসী হউন না কেন আমরা চাইব আপনি সঠিকভাবে আপনার কাজ বুঝে নিবেন এবং সেই সাথে আপনার পারিশ্রমিক। আমরা নির্ভেজাল ভাবে আপনার সকল প্রয়োজনীয় কাগজপত্র এবং চাকরির নিশ্চয়তা দিয়ে আপনাকে প্রবাসে প্রেরণ করব। আপনার যেন কোন রকমের সমস্যা না হয় প্রবাসে যাবার পরে সেই দিকে আমাদের নজর থাকবে সবসময়। 

Scroll to Top